1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১

মুকসুদপুরের জলিরপাড়ে নৌকা বাইচ ও মেলা পরিদর্শনে আ.লীগ নেত্রী কানতারা খান

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৩৯ জন দেখেছেন

পীর তানভীর শেখ,জেলা প্রতিনিধি,গোপালগঞ্জ:

গোপালগঞ্জের মুকসুদপুরের জলিরপাড়ে প্রতিবছরের ন্যায় এবারও উদযাপন হয়েছে ঐতিহ্যবাহী নৌকা বাইচ-২০২৩।

গোপালগঞ্জ-১ আসনের এমপি মুহাম্মদ ফারুক খানের জ্যৈষ্ঠ কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক উপকমিটির সদস্য ও সুচিন্তা ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক কানতারা খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে নৌকাবাইচ উপভোগ করেন।

নৌকাবাইচ শেষে স্থানীয় নেতাকর্মীদের নিয়ে মেলা পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে মেলা সংশ্লিষ্ট কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়াও মেলার পরিবেশ সুষ্ঠু রাখার ক্ষেত্রে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তাছাড়া অপ্রীতিকর ঘটনা এড়াতে মেলার আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি স্বেচ্ছাসেবকদের কঠোরভাবে দায়িত্ব পালন করতে হবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশরাফুল আলম, জার্মান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মনিবুর রহমান সম্রাট, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিভেল, সাধারণ সম্পাদক এস এম জব্বারুল আলম মাহফুজ , পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ হামিদ শেখ, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, কলেজ ছাত্রলীগের সভাপতি রিয়াজ আহমেদ রাজ ও সাধারণ সম্পাদক মেহেরাব হোসেন চয়ন ও উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দরা ।

শেয়ার করুন

আরো দেখুন......